আজ ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভক্তদের ভালোবাসায় উড়ছে পরীমনি

সোনাই বিনোদন:  গ্ল্যামারকন্যা পরীমনি ক্যারিয়ারের শুরু থেকেই আলোচিত। কিন্তু হঠাৎ করেই যেন জীবনের ছন্দপতন ঘটে গেল এই নায়িকার। মাদক মামলায় দীর্ঘ ২৭ দিন আটক থাকার পর আজ সকালে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে সকাল ৯টা ৩৬ মিনিটে জামিন পেয়ে কারা মুক্ত হন তিনি।

এ সময় পরীমনিকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। যেন মুক্ত আকাশে উড়ছেন পরী। কারাফটকে সকাল থেকেই হাজারো ভক্ত-অনুরাগী অপেক্ষায় ছিলেন পরীমনিকে এক নজর দেখার জন্য। কারাফটক থেকে গাড়ি বের হলে সানরোফ খুলে উঠে দাঁড়ান পরীমনি। এ সময় সাদা পোশাকের সঙ্গে মাথায় ছিল সাদা ওড়না। হাত নেড়ে ভক্তদের ভালোবাসার জবাব দেন এই নায়িকা। অনেকের চোখ আটকে যায় হাতের তালুতে আঁকা একটি লেখায়-‘ডোন্ট লাভ মি বিচ’।

এদিকে পরীমনির গাড়ি আটকে যায় ভক্তদের ভিড়ে। সবার সঙ্গে সেলফি তোলেন তিনি। এ সময় উৎসুক জনতার ভালোবাসার কারণেই কারাফটক থেকে ৩ ফিটের পথ পেরুতে ৬ মিনিট লেগে যায় তার। খুব কম সময়ের মধ্যেও যতটা পেরেছেন সবার সঙ্গে মুক্তির আনন্দ ভাগ করে নিয়েছেন তিনি।

কারাফটকের এই দৃশ্য মুহূর্তেই ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়া আজ যেন পরীমনির দখলে। অসংখ্য ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন এই নায়িকা। এদিকে বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে গিয়েও পরীমনিকে পড়তে হয় উৎসুক জনতার ভিড়ে। সেখানেও পরীমনিকে একনজর দেখার জন্য অপেক্ষা করছেন হাজারো মানুষ। ফুল হাতে অনেককেই অপেক্ষা করতে দেখা গিয়েছে। বেলা ১টার দিকে বনানীর বাসায় প্রবেশ করেন পরীমনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ