আজ ২৬শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কঠিনরোগে আক্রান্তদের সরকার সব সময় সহযোগিতা করে মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

 মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী এমপি বলেন, আওয়ামীলীগ সরকার যতবারই ক্ষমতা আসে সাধারন মানুষের মুখে হাসি ফুটে।কঠিন রোগে আক্রান্ত রোগীদের সাহায্য করে।গ্রাম পুলিশের জাতীয়করন ও বেতন কাঠামো ঠিক করতে সরকার আন্তরিক রয়েছে। তাদের জীবনমান উন্নয়নের জন্য সরকার বেশকিছু প্রদক্ষেপ গ্রহন করেছে। আগে কোন সরকার গ্রামীন পর্যায়ে সাধারন মানুষের স্বাস্থ্য ও চিকিৎসা নিয়ে চিন্তা করেনি। ১৯৭২ সালে বঙ্গবন্ধু গৃহহীন মানুষের জন্য ঘর দেওয়ার চিন্তা করেছিলেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী এখন গৃহহীন মানুষের জন্য জমিসহ ঘর তৈরি করে দিয়েছেন। চা শ্রমিকদের জন্য স্থায়ী আবাসভুমি দেওয়ার জন্য সরকার কাজ শুরু করেছে। তাদের ভুমির অধিকার নিশ্চিত করা হবে।

 

শুক্রবার দুপুরে হবিগঞ্জের মাধবপুরে চাশ্রমিক শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ, বাইসাইকেল বিতরণ, দুরারোগ্য রোগীদের মধ্যে চিকিৎসা সহায়তার চেক ও গ্রাম পুলিশদের মধ্যে পোশাক অন্যান্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। তিনি বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে বানচাল করতে একটি মহল দেশে বিদেশে ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। এই অপশক্তি ক্ষমতায় এলে বাংলাদেশে মুক্তিযুদ্ধের মূল্যবোধ ও সকল অর্জন নষ্ট হয়ে যাবে। বাংলাদেশ ৫০ বছর পিছিয়ে যাবে।

 

শুক্রবার দুপুরে মাধবপুর মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা সুকোমল রায়, সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, সাবেক চেয়ারম্যান ফারুক পাঠান, আরিফুর রহমান, চেয়ারম্যান মিজানুর রহমান, ওসি আব্দুর রাজ্জাক, আওয়ামীলীগ নেতা বেনু রায়, মাধব রায়, মিজানুর রহমান, সাব্বির হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ