আজ ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবপুরে চা বাগানে দুধর্ষ ডাকাতির ঘটনায় র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে  ডাকাত ৯ গ্রেফতার

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে চা বাগানে গাছ ফেলে যানবাহন আটকিয়ে দুধর্ষ ডাকাতির ঘটনায় র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে সংঘবদ্ধ ডাকাতদলের ৯ সদস্য কে গ্রেফতার করেছে ।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য মোঃ স্বপন মিয়া (২১), মোঃ সাব্বাশ মিয়া (২০), মোঃ রমজান (৩২), মোঃ রুবেল মিয়া (২৫), মো. শামীম হোসেন ইমরান (২১), মোঃ কামাল মিয়া (২৭) দের আটক করা হয়েছে।

 

এর আগে শুক্রবার রাতে র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানা এলাকায় অভিযান চালিয়েডাকাতির ঘটনার মূলহোতা ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চানপুর গ্রামের আবু জাহেরের ছেলে এমদাদুল হক মিলন ওরফে রিপন মিয়া (৩৮), শফিকুল ইসলামের ছেলে মোঃ নাজমুল হক(৩১), আবু সাঈদের ছেলে মোঃ হৃদয় মিয়া (২৮) কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইলফোন উদ্ধার করা হয়।

 

পুলিশ ও অভিযোগ সূত্রে জানায়, গত মঙ্গলবার রাতে মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা চা বাগানে মঈন টিলার সামনে ডাকাতরা চন্ডিচড়া বাগানের ডিজিএম কে এম এমদাদুল হক, স্থানীয় চেয়ারম্যান গাড়ী সহ পর্যায়ক্রমে বেশ কয়েকটি গাড়ি আটক করে অস্ত্রমূখে নগদ টাকা, মোবাইল ও  স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।এ ঘটনায় ডিজিএম এর গাড়ী চালক মোঃ রমজান আলী বুধবার মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগের প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত আতিকুর রহমান ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে তথ্য প্রযুক্তি ও সোর্সের  সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতদলের ৬ সদস্য কে আটক করা হয়। এসময় আসামিদের কাছ থেকে ১টি দা, ১টি ছোরা, নগদ ৫ হাজার ৬শ পঞ্চাশ টাকা, ৩ টি মোবাইল, শীতবস্ত্র ও ১ টি গাছ কাটার করাত উদ্ধার করা হয়।

 

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান জানান, ডাকাতির ঘটনায় অন্যান্য পলাতক আসামিদের পরিচয় পাওয়া গেছে। অভিযান অব্যহত আছে। শীঘ্রই পলাতকদের গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ