আজ ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবপুরে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প পরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

মাধবপুর প্রতিনিধি : শনিবার (৩০ মার্চ) দুপুরে উপজেলা কনফারেন্স রুমে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের পরিচালক মো:লিয়াকত আলী।

 

প্রকল্প পরিচালক মো: লিয়াকত আলী  বক্তব্যে  বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ  ভিশন ৪১কে সামনে রেখে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় স্মার্ট সিটিজেন গড়ে তোলার লক্ষে সারাদেশে  কিশোর কিশোরীদের লিঙ্গ সমতা প্রমোট করা ও  সঙ্গীত, আবৃত্তি, খেলাধুলা সহ বিভিন্ন ধরনের  প্রশিক্ষণ দেয়া হচ্ছে। এখানে সংশ্লিষ্ট সকলকে সর্বোচ্চ দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। এর আগে সকালে তিনি উপজেলার তিনটি ক্লাব পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন।

 

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর  আয়োজিত এই মতবিনিময়  সভায় সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম। এ সময় কিশোর কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটর,সঙ্গীত ও আবৃত্তি শিক্ষক সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মাধবপুর উপজেলায় একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নে মোট ১২ টি ক্লাবে  ৩৬০ জন কিশোর কিশোরী জেন্ডার সচেতনতা সহ সঙ্গীত, আবৃত্তি চর্চা,উশু ও বিভিন্ন ধরনের খেলাধুলার সুযোগ পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ